Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Title
বরগুনা সদরে সচেতনতামূলক স্কুল কর্মসূচি অনুষ্ঠিত
Details
অদ্য ০৫/০৯/২০২৪ ইং তারিখ, রোজ বৃহস্পতিবার বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের বরগুনা জেলা কার্যালয় হতে বরগুনা সদরে অবস্থিত বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এর শিক্ষার্থীদের নিয়ে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মসূচী অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মসূচি সভায় সভাপতিত্ব করেন বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, জনাব মোঃ আবুল কালাম এবং  প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা নিরাপদ খাদ্য অফিসার, জনাব মোঃ ইলিয়াস মিয়া। এছাড়াও স্কুলের শিক্ষকবৃন্দ এবং নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের জেলা কার্যালয়ের সহকারী স্টাফগন ও উপস্থিত ছিলেন।
প্রধান আলোচকের বক্তব্যে জেলা নিরাপদ খাদ্য অফিসার, জনাব মোঃ ইলিয়াস মিয়া; নিরাপদ খাদ্য কি, কিভাবে খাদ্য নিরাপদ রাখা যায়, খাদ্যের দূষক গুলো কি কি ও খাদ্য নিরাপদ রাখার পাঁচটি চাবিকাঠি , খাদ্য নিরাপদতা রক্ষায় শিক্ষার্থী ও শিক্ষকদের ভূমিকা এবং অন্যান্য বিষয় সম্পর্কে শিক্ষার্থীদের মাঝে আলোচনা করেন। এছাড়াও নিরাপদ খাদ্য রক্ষায় বিভিন্ন টিভিসি শিক্ষার্থীদের সামনে প্রদর্শন করা হয়। পরবর্তীতে  শিক্ষার্থীদের মাঝে  নিরাপদ খাদ্য বিষয়ক কুইজ প্রতিযোগীতার আয়োজন করা হয় এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
Attachments
Publish Date
05/09/2024
Archieve Date
30/06/2025