Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Title
গৃহিণীদের নিয়ে নিরাপদ খাদ্য বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত
Details
১১/০৯/২০২৪ তারিখ রোজ বুধবার ও ২৫/০৯/ ২০২৪ তারিখ রোজ বুধবার বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের বরগুনা জেলা কার্যালয় হতে বরগুনা সদরে অবস্থিত বরগুনা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বরগুনা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন অস্থায়ী আশ্রয়কেন্দ্রে ২টি আলাদা ব্যাচে প্রান্তিক পর্যায়ের গৃহিণীদের নিয়ে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক উঠান বৈঠক  অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মসূচিতে ১ম ব্যাচে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন স্যানিটারি ইন্সপেক্টর,জনাব খলিলুর রহমান , প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা নিরাপদ খাদ্য অফিসার, জনাব মোঃ ইলিয়াস মিয়া এবং ২য় ব্যাচে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন তথ্য সেবা কর্মকর্তা, জনাব সাবিনা ইয়াসমিন এবং  প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা নিরাপদ খাদ্য অফিসার, জনাব মোঃ ইলিয়াস মিয়া। এছাড়াও নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের জেলা কার্যালয়ের স্টাফগন উপস্থিত ছিলেন। আলোচক গণ খাদ্য নিরাপত্তা, খাদ্য নিরাপদতা ও স্বাস্থ্যসম্মত খাবারে নিরাপদ জীবন বিষয়ে আলোচনা করেন।
প্রধান আলোচকের বক্তব্যে নিরাপদ খাদ্য কি, কিভাবে খাদ্য নিরাপদ রাখা যায়, খাদ্যের দূষক গুলো কি কি ও খাদ্য নিরাপদ রাখার পাঁচটি চাবিকাঠি এবং অন্যান্য বিষয় সম্পর্কে গৃহিণীদের মাঝে আলোচনা করেন। এছাড়াও নিরাপদ খাদ্য রক্ষায় বিভিন্ন টিভিসি গৃহিণীদের  সামনে প্রদর্শন করা হয়।
Attachments
Publish Date
25/09/2024
Archieve Date
30/06/2025